হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ:আজও অপেক্ষায় তার পরিবার
আজ ২১ আগস্ট, ২০২০ শুক্রবার বিকাল ৩.৩০ মিনিটে গুম হয়ে যাওয়া কুষ্টিয়া জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক, কুষ্টিয়া চেম্বার অফ কমার্স এর সাবেক সহ-সভাপতি শেখ সাজ্জাদ হোসেন সবুজের সন্ধ্যানের দাবীতে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি’র উদ্যোগে শেখ সাজ্জাদ হোসেন সবুজকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবীতে প্রতিবাদী সভা আয়োজন করেছে।
প্রতিবাদী সভায় সংগঠনের চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা’র সভাপতিত্বে গুম হয়ে যাওয়া শেখ সাজ্জাদ হোসেনের স্ত্রী জান্নাতুল ফেরদৌস জিনিয়া ও তার নয় বছরের শিশু কন্যা, জাতীয় মানবাধিকার সমিতির মহাসচিব এ্যাড. সাইফুল ইসলাম সেকুল, সাংগঠনিক সম্পাদক লায়ন মোঃ আল-আমিন, পরিবারের সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।খবর বাপসনিউজ।
অতএব, প্রতিবাদী সভার কর্মসূচীর খবর ও ছবি প্রচারের স্বার্থে আপনার বহুল প্রচারিত পত্রিকা/ অনলাইন নিউজ পোর্টাল / ইলেকট্রনিক্স মিডিয়ার একজন রিপোর্টার ও একজন ফটো সাংবাদিক প্রেরণ করে কৃতার্থ করবেন বলে আশা করি।

শেখ সাজ্জাদ হোসেন সবুজের পথ চেয়ে বসে আছে তার মা-বাবা-স্ত্রী-সন্তান কুষ্টিয়া জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক, কুষ্টিয়া চেম্বার অফ কমার্স এর সাবেক সহ-সভাপতি, রাজপথের বলিষ্ঠ কণ্ঠস্বর, যুব সমাজের আইডল্ হিসাবে পরিচিত।
উল্লেখ্য যে, ২০১৫ইং সালের ২০ আগস্ট গাজীপুরের ড্রিম স্কয়ার রিসোর্ট থেকে সাজ্জাদ হোসেন সবুজ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তারুজ্জামান লাবুকে আটক করে সাদা পোশাকধারীরা। এর ৬ দিন পর আক্তারুজ্জামান লাবু ফিরে আসলেও এখন পর্যন্তও সন্ধান পাওয়া যায়নি প্রিয় নেতা শেখ সাজ্জাদ হোসেন সবুজের। তার জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রী ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফের কাছে তার পরিবার ও অনুসারীদের সবিনয় অনুরোধ, প্রিয় নেতা শেখ সাজ্জাদ হোসেন সবুজকে তার পরিবার ও কুষ্টিয়াবাসীর কাছে ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানান। ২১ আগষ্ট ২০২০ইং শেখ সাজ্জাদ হোসেন সবুজের নিখোঁজ হওয়ার পাঁচ বছর।
উল্লেখ্য, শেখ সাজ্জাদ হোসেন সবুজের স্ত্রী জান্নাতুল ফেরদৌস জিনিয়া বর্তমানে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির কুষ্টিয়া জেলার সভাপতির দায়িত্ব পালন করছেন। স্বামীর সন্ধ্যান সহ সকল অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে কুষ্টিয়ার এখন জনপ্রিয় মুখ।