রাঙ্গামাটি সদর উপজেলায় বেইলি ব্রিজ ভেঙে পাথরবোঝাই ট্রাক খালে পড়ে তিনজন নিহত হয়েছেন। এতে রাঙামাটি ও খাগড়াছড়ি সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে উপজেলার কুতুবছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ জানায়, পাথর বোঝাই ট্রাকটি বেইলি ব্রিজে ওঠার পর ব্রিজটি ভেঙে ট্রাক নিচে পড়ে যায়।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন ট্রাকের চালক চট্টগ্রামের চকরিয়ার আরাফাত হোসেন (৪৫) ও সিরাজগঞ্জের রায়পুরের জহিরুল ইসলাম (৪৭)।

কুতুবছড়ি বাজারের এক ব্যবসায়ী জানান, ভোরে বিকট শব্দ শুনে বাজারের সবাই দৌড়ে গিয়ে দেখি, পাথরবোঝাই একটি ট্রাক খালে পড়ে গেছে। একটু পর সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে উদ্ধার তৎপরতা শুরু করে। তিনটি লাশ উদ্ধার করতে দেখা যায়।

কোতয়ালী থানার ওসি কবির হোসেন জানান, সকালে পাথরবোঝাই ট্রাকটি রাঙ্গামাটি থেকে খাগড়াছড়ি যাচ্ছিল। পথে উপজেলার কুতুকছড়ি এলাকায় বেইলি ব্রিজ অতিক্রম করার সময় অতিরিক্ত ওজনের কারণে ব্রিজটি ভেঙে যায়। এ সময় পাথরবোঝাই ট্রাকটি খালে পড়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। যান চলাচল চালু করার কাজ চলছে।