হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ,আইবিএন,যুক্তরাষ্ট্র প্রতিনিধি :বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও কবি সফিক আলম মেহেদী এবং বিটিভির নন্দিত সঙ্গীত শিল্পী শিরিন আক্তার চন্দনা গত ৯ অক্টোবর শনিবার ঢাকায় পারিবারিকভাবে বিয়ে করেছেন ।

অত:পর ১৭ অক্টোবর ঢাকার একটি অভিজাত অডিটোরিয়ামে উভয়পক্ষ্যের আত্মীয়-স্বজন, সরকারের পদস্থ কর্মকর্তা ,সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তা,বন্ধু-বান্ধব,শিল্পী ও কবি-সাহিত্যিক,কলা কুশলীর উপস্থিতিতে কোভিড-১৯ এর সামাজিক দূরত্ব বজায় রেখে মহাধুমধামে বিবাহত্তোর অনুষ্ঠান হয় ।খবর বাপসনিউজ।

উল্লেখ্য, বৃহত্তর ময়মনসিংহের কিশোরগঞ্জ জেলার কটিয়াদিতে কবি সফিক আলম মেহেদী জন্মগ্রহন করেন । তাঁর বর্ণাঢ্য চাকুরীজীবনে বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব হিসেবে অত্যন্ত নিষ্ঠা ও সততার পরিচয় দেন । সারাজীবন সততা নৈতিকতার সুনাম নিয়ে ২০১৮ সালের ডিসেম্বর-এ তিনি অবসর গ্রহন করেন ।

তেমনই সঙ্গীত শিল্পী শিরিন আক্তার চন্দনার রয়েছে দীর্ঘকালীন সামাজিক নৈতিকতার সুনাম । তিনিও এক শিক্ষিত সম্ভ্রান্ত পরিবারের সন্তান । ২০০৭ সালে সফিক আলম মেহেদীর সাথে তাদের পরিচয় ।

তাদের উভয়ের আনন্দঘন বিয়ের সুখবরে দেশ ও প্রবাসের বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবন্দসহ কবি- সাহিত্যিক ,সাংবাদিক লেখক ও কলাকুশলী অভিনন্দন জানিয়েছেন ।