নতুন রূপে পর্দায় আসছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বছর শেষে এমনটাই জানা গেছে তার ভেরিফায়েড ফেসবুক পেইজ সূত্রে।

প্রথমবারের মতো টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিশা। ‘দ্য বক্স’ শিরোনামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন তিনি। অনুষ্ঠানটির প্রথম সিজনের মোট পাঁচটি পর্ব প্রচার হবে। এরই মধ্যে অনুষ্ঠানে অতিথি হয়েছেন মাসুমা রহমান নাবিলা ও সিয়াম আহমেদ।

তিশা জানায়, উপস্থাপনায় আগেই আসার ইচ্ছা ছিল। কিন্তু মনের মতো অনুষ্ঠান না পাওয়ায় করা হয়নি। নতুন এ অনুষ্ঠানটির আইডিয়া এবং প্ল্যান ভালো লেগেছে এ অভিনেত্রী। তাই এক বাক্যে রাজি হয়েছেন।

টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা প্রসঙ্গে তিনি বলেন, অভিজ্ঞতা অনেক মজার। গেস্টদের সঙ্গে অনেক মজা করছি। সবার সঙ্গে হাসিঠাট্টা হচ্ছে। আমাদের যেহেতু ভালো লাগছে, আমার মনে হয় দর্শকদেরও ভালো লাগবে।

এর আগে ‘মেরিল-প্রথম আলো’ অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিশা। ‘দ্য বক্স’ অনুষ্ঠানটি ৩১ ডিসেম্বর থেকে রাত ৯টায় এনটিভিতে এবং ১ জানুয়ারি থেকে রাত ৭টা ৫০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে বলে জানা গেছে।

এদিকে, তিশা ব্যস্ত রয়েছে সরকারি অনুদানে নির্মিত ‘ভালোবাসার প্রীতিলতা’ সিনেমার চিত্রায়ণ নিয়ে। ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনী নিয়ে এটি নির্মাণ করছেন প্রদীপ ঘোষ। এ সিনেমায় তিশার বিপরীতে আছেন মনোজ প্রামাণিক।