প্রেস বিজ্ঞপ্তি : ঈদু উল-আযহা উপলক্ষে দেবিদ্বার উপজেলা তথা বড়কামতা ইউনিয়ন বাসীর সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, অত্র ইউনিয়নের কৃতি সন্তান আগামী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোহাম্মদ জসীম উদ্দিন আহমেদ।

এসময় তিনি বলেন, আমি আমার ইউনিয়ন সহ দেবিদ্বারের সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আর ইসলাম ধর্মাবলম্বির জনসাধারণের বড় দুইটি ধর্মীয় উৎসবের মধ্যেই একটি ঈদ হলো ঈদ-উল আযহা। ঈদ-উল আযহা হলো ত্যাগের উৎসব।

এই দিনটিতে মুসলমানেরা তাদের সাধ্যমত ধর্মীয় নিয়মানুযায়ী উট, গরু, দুম্বা কিংবা ছাগল কোরবানি দিয়ে থাকে। ইসলাম ধর্মে যার যাকাত দেয়ার সামর্থ্য রয়েছে তাঁর ওপর ঈদ উল আযহা উপলক্ষে পশু কুরবানি করা ওয়াজীব।

মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে আমার ইউনিয়নের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

তিনি আরও বলেন বর্তমান মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারনে সবাইকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।