আবুল বাশার,দেবিদ্বার : করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন ও গৃহবন্দী ৪১ দরিদ্র ও অসহায় পরিবারের পাশে দাঁড়ালো দেবিদ্বার রেয়াজ উদ্দিন সরকারি উচ্চ বিদ্যাল‌য়ের এসএস‌সি ২০০৯ ব্যা‌চের শিক্ষার্থীরা।

‘দয়া দাক্ষিনা নয় ভালোবাসার নিবেদন’ এই প্র‌তিপাদ্য বিষয়‌কে লালন ক‌রে নগদ অর্থ উপহার দি‌লো দেবিদ্বার রেয়াজ উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএস‌সি ব্যা‌চের এসব শিক্ষার্থীরা।

১৪ মে বিকেলে দেবিদ্বার পৌর শহরের আশে পাশের এলাকায় গুলোতে অসহায় ও দুঃস্থদের মা‌ঝে নগদ অর্থ উপহার হিসেবে তুলে দেয়া হয়।

সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায়দের মধ্যে নগদ অর্থ তুলে দেন দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ০৯ ব্যাচের জাহাঙ্গীর আলম,অালামিন,মঈনুদ্দিন মুন্না, ইরফান,জাবেদ,সুমন,রাসেদ,সায়মন,
অালমগীর,অাক্তার হোসেন, কাজী মিশন ও এনামুল প্রমূখ।

মহতী এই কাজের অন্যতম উদ্যোক্তা জাহাঙ্গীর আলম ও আলামিন জানান, এই কঠিন সময়ে মানুষ কর্মহীন হয়ে পড়েছেন তাই তাঁ‌দের জন্য আমাদের বন্ধু মহলের এই ক্ষুদ্র উপহার। মানবিক দিক বিবেচনা করেই উপজেলায় কর্মহীন অতিদরিদ্র ৪১ জনকে চিহ্নিত করে তাদের উপস্থিতিতে নগদ অর্থ তুলে দেয়া হয়।

এনামুল হক অপু বলেন সব বন্ধুদের সহযোগিতায় দান কার্যক্রম সম্পন্ন হয়েছে। বর্তমান পরিস্থিতিতে এমন একটা কাজে সব বন্ধুদের অংশগ্রহণের মাধ্যমে অসহায় মানুষের পাশে দাড়াতে পাড়ায় অাল্লাহর কাছে অশেষ শুকরিয়া আদায় করছি। ভবিষ্যতে এমন কার্যক্রম চলমান থাকবে। কিছু হয়তো ভুল ত্রুটি হয়েছে, এজন্য সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। ভবিষ্যতে অারো স্বচ্ছতার সহিত করার চেষ্টা থাকবে ইনশাআল্লাহ।