আবুল বাশার,দেবিদ্বার : বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলায় পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে দেবিদ্বার পৌর এলাকাধীন ছোট আলমপুর (দঃ মধ্যপাড়া) সমাজ কল্যাণ যুব সংঘের উদ্যোগে দেবিদ্বার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের প্রায় ৪২৫ টি পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

‘দয়া দাক্ষিনা নয় ভালোবাসার নিবেদন’ এই প্র‌তিপাদ্য বিষয়‌কে লালন ক‌রে সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করেন ছোট আলমপুর (দঃ মধ্যপাড়া) সমাজ কল্যাণ যুব সংঘের এক ঝাঁক তরুণরা।

এই সংগঠকের অন্যতম উপদেষ্টা হুসাইন আহমেদ বলেন, করোনা ভাইরাসের প্রভাবে সারা দেশের ন্যায় আমাদের দেবিদ্বার উপজেলার মানুষের জীবন যাত্রা থমকে গেছে,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের আওয়ামী লীগ সরকার অসহায় মানুষের দুর্ভোগ লাঘবে নানামুখী সাহায্য সহায়তা অব্যাহত রেখেছেন এবং আমাদের দেবিদ্বারের মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশনা মোতাবেক আমাদের সাধ্যের মধ্যে থেকে আমি এবং আমাদের সংগঠন এই এলাকার কিছু অস্বচ্ছল পরিবারের মাঝে প্রীতি উপহার হিসেবে এসব খাদ্য ও ঈদ সামগ্রী আজ বিতরন করছি।

অপর উপদেষ্টা সাংবাদিক আবুল বাশার বলেন,ভবিষৎতেও আমার এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে।করোনার প্রভাবে বন্ধ হয়ে গেছে অনেকের আয় রোজগার, বিশেষ করে মধ্যবিত্ত পরিবারেরা এ সমস্যার সম্মুখীন হচ্ছে বেশী। তাই আমি এলাকার বিত্তশালী ব্যক্তিদের আহ্বান জানাই আপনারাও আপনাদের সাধ্যমত মন প্রান উজার করে মানবতার পাশে এসে দাড়ান।