দেবিদ্বার প্রতিনিধি : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের ভয়াল থাবা এসেছে বাংলাদেশেও, করোনা ভাইরাস মোকাবেলায় ঘর বন্দি হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষেরা এমন অসহায়, কর্মহীন ও দু:স্থ শতাধিক মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও দেবিদ্বারের সাবেক সাংসদ ও কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর অনুপ্রেরণায় দেবিদ্বার উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রাকিব হাসান তার নিজস্ব অর্থায়নে শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেন।

২৩ মে (শনিবার) সকালে দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নে সামাজিক দুরুত্ব বজায় রেখে করোনাকালীন অসহায়, কর্মহীন ও দু:স্থ মানুষের মাঝে দেবিদ্বার উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাদের উপস্থিতিতে এসব খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরন কালে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মনির সরকার, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, দেবিদ্বার উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ নুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মুকবল হোসেন জয়, ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক আলীম সহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরন কালে রাবিক হাসান বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিএনপির প্রতিটি নেতাকর্মীদেরকে করোনা ভাইরাসের কারনে অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাড়াতে দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহবান জানান। আমি তারেক রহমানের নির্দেশনা বাস্তবায়নে ও আমার নেতা দেবিদ্বার থেকে নির্বাচিত ৪ বারের সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর অনুপ্রেরণায় আমার এলাকার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেছি। আমি স্বাস্থ্যা বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেছি। তিন আরো বলেন এ করোনার মহামারী যতোদিন থাকে ততোদিন আমার সাধ্যমতো অসহায় মানুষদের সাহায্য সহযোগিতা করে যাবো। রাকিব হাসান আরো বলেন এ দেশের মানুষের পাশে বিএনপি অতীতে ছিল, বর্তমানেও আছে ভবিষ্যৎতেও থাকবে ইনশাআল্লাহ । এসময় তিনি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর শারীরিক সুস্থতার জন্য উপস্থিত সকলের কাছে দোয়া চান।