রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি : মুজিব শতবর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশে, বাংলাদেশ ছাত্রলীগের সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচি অংশ হিসেবে রূপগঞ্জ উপজেলায় ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আরিফ মিয়া ও তিতুমীর কলেজ ছাত্রলীগ নেতা মোঃ ইকবাল হোসেন এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

মুজিবর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান“ এ স্লোগানকে সামনে রেখে আজ সমবার দুপুরে উপজেলার আদর্শ উচ্চ বিদ্যালয়-মিঠাব,মাছুমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আতলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এ ৩টি স্কুলে ৬ শতাধিক ফলজ, বনজ ও ওষুধি বৃক্ষ রোপণ করা হয়েছে।

উদ্বোধন করেন ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আরিফ মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন. আদর্শ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষিকা মনি আক্তার মিলি,শিক্ষক ফরিদুল ইসলাম মিঠু, মুক্তিযোদ্ধা আক্তার হোসেন, সহকারী শিক্ষক মইনুল হক শামীম, ছাত্রলীগকর্মী এমরান,সাইফুল,জাহিদ,ফয়সাল, জুয়েল তারিকুল সহ অনেকে।

ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আরিফ মিয়া বলেন ,
“মুজিব বর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের মহামারি ক্লান্তিলগ্নে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলার পথ মসৃণ করার লক্ষে পরিবেশ সুন্দর ও বনায়নে আমাদের এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন,

এ সময় আদর্শ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষিকা মনি আক্তার মিলি বলেন,প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মুজিব বর্ষে উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচিকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।