টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। স্বামী নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্কটা খুব একটা  ভালো যাচ্ছে না বলে আনাগোনা চলছে কিছুদিন ধরেই। শিগগিরই তাদের বিয়ে ভাঙতে পারে বলেও নানান গুঞ্জন শোনা যাচ্ছে। শুধু তাই নয়, নুসরাত নাকি তার এসওএস কলকাতা ছবির নায়ক যশ দাশগুপ্তের প্রেমে পড়েছেন, এমন গুঞ্জনও শোনা যাচ্ছিলো গণমাধ্যমে। এবার যাবতীয় জল্পনা নিয়ে মুখ খুলেছেন এই নায়িকা।

ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ২০১৯-এ বিয়ে করেন পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদ নুসরাত। তাদের সম্পর্ক ভাঙছে কি না সে ব্যাপারে জানতে চাওয়া হলে নুসরত অবশ্য পরিষ্কার করে কিছু বলেননি।

নুসরাত জানান, তার ব্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা জনসমক্ষে নিয়ে আসার তার বিন্দুমাত্র ইচ্ছে নেই। তার বিয়ে বা প্রেমের ব্যাপারে যেসব আলোচনা শোনা যাচ্ছে, সে নিয়ে তিনি কিচ্ছু বলবেন না।

তার ভাষায়, লোকজন সব সময় আমায় কাঠগড়ায় তুলেছে। কিন্তু এইবার আমি কোনও মন্তব্য করব না। আমাকে বিচার করতে হলে করতে হবে একজন অভিনেত্রী হিসেবে আমার পারফরম্যান্স দেখে, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘন্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারও সঙ্গে ভাগ করে নেওয়ার আমার ইচ্ছে নেই।

অপরদিকে টিভি সিরিয়ালের বোঝে না সে বোঝে না থেকে লাইমলাইটে আসেন যশ দাশগুপ্ত।

তিনি অবশ্য দাবি করেছেন, নুসরাতের ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা আছে কিনা তা নিয়ে তার কোনও ধারণা নেই। রাজস্থানে তারা এক সঙ্গে গিয়েছিলেন কিনা সে নিয়েও কিছু বলেননি।

যশ বলেছেন, প্রতি বছর আমি রোড ট্রিপে যাই, এ বছর রাজস্থান গিয়েছিলাম। যে কেউ বেড়াতে যেতে পারে, তাই না? আর নুসরাতের বিয়ে সংক্রান্ত সমস্যা আদৌ আছে কিনা তা নিয়ে আমার কোনও ধারণা নেই। যিনি জানেন তাকে জিজ্ঞেস করুন প্লিজ।

কিছুদিন প্রেম করার পর ২০১৯-এর ১৯ জুন নুসরাত জাহান ও নিখিল জৈন বিয়ে করেন। তুরস্কে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতে তাদের বিয়ের অনুষ্ঠান হয়। এরপর কলকাতায় হয় বিয়ের রিসেপশন পার্টি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ টলিউডের নামী দামী ব্যক্তিত্বরা ছিলেন সেখানে।