বর্তমানে টলিউডের ব্যপক আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ হবার গুঞ্জন চলছে দর্শকদের মাঝে। তবে ইতিমধ্যেই ছেলে ঝিনুকের সঙ্গে সুন্দর মুহূর্তের একটি ছবি পোস্ট করে ছবিতে ছেলের প্রতিয স্নেহের প্রকাশ করেছেন তিনি।

তবে শ্রাবন্তীকে আলোচনার রেশ না কাটতেই জানা গেল- গোপনে প্রেম করছেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক! তার ইনস্টাগ্রামে ঘুরে পাওয়া গেছে খবরের সত্যতা। প্রেমিকার সঙ্গে ছবিও শেয়ার করেছেন শ্রাবন্তীর ছেলে।

ছেলের সঙ্গে ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, ‘তোমার মত ছেলে পেয়ে আমি ধন্য, মা তোমায় অনেক ভালোবাসে’। ছবিতে কালো টপে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

অন্যদিকে, ঝিনুক ওরফে অভিমন্যুর পরনে সবুজ টি-শার্ট। তাঁদের হাতে একটি ব্যাগও রয়েছে। খুব সম্ভবত কেনাকাটা সেরে ফেরার পথে ছেলের সঙ্গে এই ছবিটি তুলেছেন শ্রাবন্তী। তবে ছবিতে ছেলে অভিমন্যুকে একটু গম্ভীর দেখাচ্ছে।

প্রসঙ্গত, তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে ভাঙছে বলে জল্পনা চলছেই। বেশকিছুদিন আগে শ্রাবন্তী ও রোশন দুজনেই সোশ্যাল মিডিয়া থেকে একে অপরের সঙ্গে সমস্ত ছবি সরিয়ে দিয়েছেন। যদিও শ্রাবন্তীর ফেসবুক পেজের ডিপিতে এখনও রয়েছে তাঁর ও রোশনের ছবি। যদিও এসব গুঞ্জন নিয়ে শ্রাবন্তী প্রকাশ্যে কোনও মন্তব্যই করেননি। তিনি আপাতত ব্যস্ত তাঁর আগামী প্রজেক্ট নিয়ে। তবে ব্যক্তিগত জীবনে টানাপোড়েন থাক বা নাইবা থাক ছেলে ঝিনুকের প্রতি শ্রাবন্তী ভালোবাসা আর পাঁচজন মা-সন্তানের সম্পর্কের মতোই নিখাদ।

সূত্র: জি নিউজ