উত্তম সাহা, হাতিয়া প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় শ্রমিকলীগের উদ্যোগে পালিত হয়েছে বৃক্ষরোপন কর্মসূচী। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ শহীদ মিনার থেকে এ কর্মসূচী উদ্বোধন করা হয়।
হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আবুল খায়ের এর উপস্থিতিতে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো: আল আমিন। এসময় উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা মো জসিম উদ্দিন, পৌর শ্রমিকলীগের সহসভাপতি সজীব রায়, সাধারন সম্পাদক আরাফাত, জাহাজমারা ইউনিনের সাধারন সম্পাদক রাজু, শ্রমিকলীগ নেতা রাকিব সহ অন্যান্ন নেতৃবৃন্দ ।
এ উপলক্ষ্যে সকাল থেকে শ্রমিকলীগ কর্মীরা উপজেলা শহিদ মিনার, হাতিয়া থানা ও দ্বীপ সরকারী কলেজ মাঠে ফলদ ও বনজ সহ বিভিন্ন প্রজাতীর প্রায় তিন শতাধিক গাছ রোপন করেন।
এ ব্যাপারে উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো.আল আমিন বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী প্রত্যেক কর্মীকে তিনটি করে গাছ লাগানোর নির্দেশ দিয়ে ছিলেন। সে মোতাবেক এ বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। আজ উপজেলা পর্যায়ে পালন করা হয়েছে, পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়ন তা পালন করা হবে।