উত্তম সাহা হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি : “লাগাও গাছ, বাচঁাও দেশ শেখ হাসিনার নির্দেশ” এই শ্লোগানকে সামনে রেখে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় উপজেলা স্বেচ্ছা সেবকলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। বৃহ:বার সকালে উপজেলা পরিষদ শহিদ মিনার থেকে এ কর্মসূচী উদ্বোধন করা হয়।
জানাযায়, বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহি উদ্দিন মহিন। এসময় উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ধর্ম সম্পাদক আব্দুল মুকিত, প্রচার সম্পাদক মো: ফয়সাল, ত্রান ও দূর্যোগ সম্পাদক আকরাম হোসেন, দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা আল মামুন বাটু, আয়াত উল্যাহ ও জিল্লুর রহমান রাসেল।
এ উপলক্ষ্যে সকাল থেকে স্বেচ্ছাসেবকলীগ কর্মীরা উপজেলা শহিদ মিনার, হাতিয়া থানা ও দ্বীপ সরকারী কলেজ মাঠে বিভিন্ন প্রজাতীর প্রায় দুই শতাধীক গাছ রোপন করেন।
এ ব্যাপারে উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মহি উদ্দিন মহিন জানান, প্রধানমন্ত্রী সম্প্রতি প্রতিজন কর্মীকে তিনটি করে গাছ লাগানোর নির্দেশ দিয়ে ছিলেন। সে নির্দেশ মোতাবেক এ কর্মসূচী পালন করা হয়। আজ উপজেলা পর্যায়ে পালন করা হয়েছে পর্যায়ক্রমে ইউনিয়ন ভিত্তিক তা পালন করা হবে।